1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ফরিদপুরে ২৫ কেজি গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

ফরিদপুরের বোয়ালমারীতে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বিশ্বাসপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- উপজেলার বিশ্বাসপুর গ্রামের বাবুল শেখের ছেলে আবদুল কুদ্দুস (২৪) ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার লাইড়ি-মোহনপুর গ্রামের আব্দুল সত্তার খানের ছেলে জুয়েল খান (৩৬)।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপপরিদর্শক (এসআই) মো. মামুন ইসলাম ও এসআই উত্তম কুমার সেনের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চলিয়ে ৮টি গাঁজার প্যাকেটসহ দুই মাদক কারবারিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা, মাদকসেবনের সরঞ্জাম, মোবাইল ফোন ও কিছু নগদ টাকা জব্দ করা হয়।

উপপরিদর্শক মো. মামুন ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আটক দুজনের মধ্যে জুয়েল খান পেশাদার মাদক ব্যবসায়ী। সে সিরাজগঞ্জ থেকে এসে ভাড়াবাড়িতে থেকে বেশ কিছুদিন ধরে বোয়ালমারীসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তার স্বীকারোক্তি অনুযায়ী আরও মাদক কারবারি রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুল ওহাব বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সর্বশেষ - রাজনীতি