1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের প্রধানসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

সাতক্ষীরায় ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের প্রধান শরীফ হাসানুল বান্না ওরফে সুমন বাবুসহ ৬ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৪ জুলাই) রাতে সাতক্ষীরা-যশোর মহাসড়কের ওয়ারিয়া পূজা মণ্ডপের সামনে থেকে ৫ জনকে এবং সোমবার (২৫ জুলাই) ভোরে সদর উপজেলার মাগুরা বউ বাজার এলাকা থেকে চক্রের প্রধানকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একজোড়া হ্যান্ডক্যাপ, পুলিশের পোশাক, নগদ ১৫ হাজার টাকা ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে সাতক্ষীরা পুলিশ লাইন্সে এক প্রেস ব্রিফিং এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

গ্রেফতারকৃতরা হচ্ছে- চক্রের প্রধান সাতক্ষীরা সদর উপজেলার নারানজোল পূর্বপাড়া গ্রামের শরীফ হাসানুল বান্না ওরফে সুমন বাবু (৩৪), একই উপজেলার গোবিন্দকাটি গ্রামের জাহিদ হোসেন (২৭), কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের রাশেদুল কারিকর (৩২), সদর উপজেলার কাশেপুর গ্রামের সাব্বির হোসেন (২২), একই উপজেলার পাথরঘাটা গ্রামের শেখ হাফিজুর রহমান ওরফে সাহেব আলী ও গোবিন্দকাটি গ্রামের ইকরামুল মোড়ল (২৪)।

প্রেস ব্রিফিং পুলিশ সুপার জানান, সাতক্ষীরা শহরের মধুমোল্লারডাঙী এলাকার গরু ব্যবসায়ী আনারুল ইসলাম ও তার পুত্র রিফাত হোসেন গরু বিক্রির ২ লাখ ৭০ হাজার টাকা নিয়ে রোববার রাতে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-যশোর মহাসড়কের ওয়ারিয়া পূজা মন্ডপের সামনে আসলে তাদের গতিরোধ করে ভুয়া পুলিশ পরিচয়ে মাদকদ্রব্য থাকার মিথ্যা অভিযোগ তুলে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে টাকা কেড়ে নেয়া হয়। ঝাউডাঙ্গা বাজার পার হওয়ার পর গরু ব্যবসায়ী পিতা-পুত্রকে মাইক্রোবাস থেকে নামিয়ে দেয়ার চেষ্টাকালে তাদের চিৎকারে স্থানীয়দের সহায়তায় ৫ ডাকাতকে আটক করে পুলিশ।

তবে এ সময় পালিয়ে যায় চক্রের প্রধান শরীফ হাসানুল বান্না। পরে আটককৃতদের দেয়া স্বীকারোক্তিতে দলনেতাকে সোমবার ভোরে সদর উপজেলার মাগুরা বউ বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী শেখ আনোয়ারুল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। যার নম্বর ৫০। তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


সর্বশেষ - রাজনীতি