1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

মিছিল-স্লোগানে মুখরিত সিলেটের জনসভাস্থল

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

মিছিলে-স্লোগানে মুখরিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠ। বুধবার (২০ ডিসেম্বর) সকাল থেকে মিছিল নিয়ে জনসভাস্থলে আসতে শুরু করেছেন দলীয় নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের চাপ বাড়তে শুরু করে। দুপুর সাড়ে ১২টার দিকেই লোকে লোকারণ্য হয়ে যায় জনসভাস্থল।

খণ্ড খণ্ড মিছিল নিয়ে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজারের নেতাকর্মীরা আসতে শুরু করেন। সিলেটের সবকটি প্রবেশ মুখ দিয়ে দলে দলে নগরীতে ঢুকতে শুরু করে মানুষ। মিছিল সহকারে প্রতিটি মিছিল এসে শেষ হচ্ছে জনসভাস্থলে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে মিছিলের নগরীতে রূপ নিয়েছে সিলেট। চৌহাট্টা, আম্বরখানা, জিন্দাবাজার, বন্দরবাজার, রিকাবীবাজারসহ গুরুত্বপূর্ণ বেশিরভাগ সড়কে বন্ধ রয়েছে যান চলাচল। অনেকে হেঁটে হেঁটে গন্তব্যে যাচ্ছেন।

জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভার মূল আনুষ্ঠানিকতা শুরু হবে দুপুর ১টায়। বিকেল ৩টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে।

এর আগে প্রথম নির্বাচনী জনসভায় যোগ দিতে বেলা সাড়ে ১১টায় সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি হজরত শাহজালার (রহ.) ও শাহ পরাণের মাজার জিয়ারত করেন।


সর্বশেষ - রাজনীতি