1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

সাংস্কৃতিক অনুষ্ঠানে উৎসবমুখর আ’লীগের বিজয় র‍্যালী

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে আওয়ামী লীগের বিজয় র‌্যালির আয়োজন। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর পৌনে দুইটায় বিজয় র‌্যালির মঞ্চে শুরু হয় দেশাত্মবোধক সংগীত।

মহান বিজয় দিবস উপলক্ষে এ র‌্যালির আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। দুপুর আড়াইটায় বিজয় র‌্যালি শুরু হওয়ার কথা থাকলেও দুপুর একটার পরেই বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা আসতে শুরু করে। এছাড়া ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত হয়েছেন।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে আওয়ামী লীগের এ বিজয় শোভাযাত্রা শুরু হয়ে শাহবাগ ও সাইন্সল্যাব হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হয়।

১৯টি শর্তে মহানগর আওয়ামী লীগকে মহান বিজয় দিবস উপলক্ষে ‘বিজয় শোভাযাত্রা’ করার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) অনুমতি দেন।

সোমবার বিজয় শোভাযাত্রা করার জন্য গত ১৩ ডিসেম্বর ডিএমপিতে অনুমতি চেয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ চিঠি দিয়েছিল। তবে কুয়েতের আমির শেখ নওয়াফ আল আহমদ আল জাবের আল সাবাহর মৃত্যুতে আজ সোমবার দেশব্যাপী রাষ্ট্রীয় শোক পালিত হয়। ফলে বিজয় শোভাযাত্রাটি একদিন পিছিয়ে তা সোমবারের পরিবর্তে আজ মঙ্গলবার করার সিদ্ধান্ত নেয় মহানগর আওয়ামী লীগ।


সর্বশেষ - রাজনীতি