1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বগুড়ায় অগ্নিসন্ত্রাস: পেট্রোল ঢেলে দুটি ট্রাকে আগুন

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

বগুড়া সদরে পেট্রোল ঢেলে দুটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে একটি ট্রাক ভাঙারি পণ্যবোঝাই ছিল আরেকটি আলু বোঝাইয়ের জন্য দাঁড়িয়ে ছিল। বুধবার রাতে সদরের দীঘলকান্দি এলাকার ঢাকা-রংপুর মহাসড়ক ও মানিকচক বাজারে এ ঘটনা ঘটে।

ভাঙারি পণ্যবোঝাই ট্রাকের চালক মিজানুর রহমান জানান, তিনি রংপুর থেকে ট্রাকে ভাঙারি পণ্যবোঝাই করে ঢাকার দিকে রওনা হন। রাত ৯টার দিকে বগুড়া সদরের নাগরকান্দি ও হাতিবান্ধার মাঝামাঝি দীঘলকান্দি এলাকার মহাসড়কে পৌঁছান। এ সময় দুর্বৃত্তরা ট্রাক থামাতে বাধ্য করে। তাদের নির্দেশে হেলপার ও তিনি ট্রাক থেকে নেমে যান। এ সুযোগে তারা পেট্রোল ঢেলে ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম বলেন, আগুনে পুড়ে ওই ট্রাকের অন্তত ৩০ লাখ টাকার পণ্যের ক্ষয়ক্ষতি হয়েছে। অবরোধকারী দুর্বৃত্তরা ট্রাক থামিয়ে আগুন দেয়। এ ঘটনায় থানায় মামলা হবে।

অপরদিকে, বুধবার রাত পৌনে ১০টার দিকে মানিকচক বাজারের দ্বিতীয় বাইপাস মহাসড়কে আলু বোঝাইয়ের জন্য দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মানিকচক বাজার এলাকায় আলু বোঝাইয়ের জন্য একটি ট্রাক দাঁড়ানো ছিল। রাত পৌনে ১০টার দিকে দুটি মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা ট্রাকের ওপর ককটেল নিক্ষেপ করে এবং পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আগুন নিভিয়ে ফেলেন।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান শাহীন বলেন, অবরোধ সমর্থনকারীরা রাতের আঁধারে মানিকচকে একটি ট্রাকে আগুন দিয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


সর্বশেষ - রাজনীতি