1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ভারতকে হারালে সাকিবদের সঙ্গে ডেটে যাবেন সেহার শিনওয়ারি

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

ঘরের মাঠে দারুণ ফর্মে আছে স্বাগতিক ভারত। তিন ম্যাচে খেলে তিনটিতেই জয় তুলে নিয়েছে রোহিত শর্মা বাহিনী। ফলে তাদের সেমিফাইনালে খেলার সম্ভাবনাও জোরালো হয়েছে। অন্যদিকে টানা দুই ম্যাচ হেরে পিছিয়ে পড়েছে বাংলাদেশ। সাকিবের দলের সামনে এখন বড় চ্যালেঞ্জ উড়তে থাকা ভারত। আগামীকাল পুনেতে স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ।

এর মধ্যে ভারতের বিপক্ষে ম্যাচটি সামনে রেখে বাংলাদেশকে নিয়ে এক ঘোষণা দিলেন পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারি। সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) তিনি বলেছেন, ভারতকে হারাতে পারলে ঢাকায় এসে বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে ডেটে যাবেন তিনি।

গত ১৪ অক্টোবর বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। যেখানে ভরাডুবি ঘটেছে পাকিস্তানের। একপেশে ম্যাচে হারতে হয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে। একদিনের বিশ্বকাপে আটবারের দেখায় কখনো ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। যা নিয়ে ক্ষুব্ধ পাকিস্তানের সমর্থকরা। ভীতু বাবর আজমদের কাঠগড়ায় তুলছেন দেশটির সাবেক ক্রিকেটাররাও।

এর মধ্যেই বাংলাদেশকে দিয়ে পাকিস্তানের প্রতিশোধ নিতে চাইছেন কিছু সমর্থক। এই যেমন পাক অভিনেত্রী সেহার শিনওয়ারির ভরসায় বাংলাদেশ। ক্রিকেট নিয়ে বরাবরই একটু আবেগী হায়দরাবাদে জন্ম নেওয়া এই অভিনেত্রী। পাকিস্তানের হারের শোকের মধ্যেই এক টুইটবার্তায় ঘোষণা দিয়েছেন, বাঙালীরা যদি ভারতকে হারাতে পারে আমি তাহলে ঢাকায় যাব এবং ওদের সঙ্গে মাছ খেতে ডিনার ডেটে যাব।

আগামীকালকের ম্যাচে পরিষ্কার ফেভারিট ভারত। তবে বাংলাদেশের জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী সেহার, ‘ভারতকে হারাতে যাচ্ছে বাংলাদেশ। আমার টুইটের স্ক্রিনশট নিয়ে রাখ এবং পরে দরকার হলে আমাকে দেখিও।


সর্বশেষ - রাজনীতি