1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

হার্টে রিং পরানো সেবা চালু করছে পুলিশ হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ২২ অক্টোবর, ২০২২

কিডনি ডায়ালাইসিসের পাশাপাশি বাহিনীর সদস্যদের জন্য নতুন চিকিৎসা সেবা চালু করতে যাচ্ছে পুলিশ হাসপাতাল। এরই অংশ হিসেবে হার্টে রিং পরানো সেবা চালু করছে হাসপাতালটি।

শনিবার (২২ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম এ কথা জানান।

অনুষ্ঠানে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যের পরিবার ও আহত বা অসুস্থ ১৮৩ জন সদস্যের চিকিৎসায় আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এসময় মোহা. শফিকুল ইসলাম বলেন, ইতোমধ্যে পুলিশ হাসপাতালে কিডনি ডায়ালাইসিসের ব্যবস্থা করা হয়েছে। আর হার্টের রিং পরানোর জন্য চিকিৎসকদের উন্নত প্রশিক্ষণ চলছে। ক্যান্সার চিকিৎসার জন্য বাজেট হয়ে গেছে। শিগগির এসব চিকিৎসা সেবা পুলিশ হাসপাতালে শুরু হবে।

তিনি বলেন, আনন্দ বা অর্জন সবার সঙ্গে ভাগ নেওয়া গেলেও অসুস্থতা কারো সঙ্গে ভাগ করা যায় না। এজন্য সবারই সুস্বাস্থ্যের প্রতি নজর দিতে হবে।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর ডিএমপি কল্যাণ তহবিল ব্যবস্থাপনা পরিষদের ৬৮তম সভায় ১৮৩ জন পুলিশ সদস্যের অনুকূলে ৬৬ লাখ ৬৫ হাজার টাকার আর্থিক অনুদান মঞ্জুর করা হয়।

অনুষ্ঠানে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সর্বশেষ - রাজনীতি

নির্বাচিত