1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

টাঙ্গাইলে অপহরণকারী চক্রের ৭ সদস্য আটক

টাঙ্গাইল জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

টাঙ্গাইলে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের ৭ সদস্যকে আটক করেছে টাঙ্গাইল র‌্যাব-১২। এ সময় আব্দুর রহিম নামে অপহৃত এক রাজমিস্ত্রিকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে- শহরের থানা পাড়া এলাকার আব্দুল মান্নান মিয়ার ছেলে জামিল হোসেন, হাবিবুর রহমানের ছেলে হৃদয়, আলমগীর হোসেনের ছেলে লাবিব খান, আদি টাঙ্গাইলের ফজলুল হকের ছেলে রাকিবুল ইসলাম, গড়াইলের আবু তাহের মিয়ার ছেলে হৃদয় আহমেদ, সখিপুরের এবাদত হোসেনের ছেলে বাধন ও মোস্তফা কামালের ছেলে রাব্বি খান।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা আব্দুর রহিম নামে এক রাজমিস্ত্রিকে আসামি জামিল হোসেন কাজের কথা বলে একটি বাসায় নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষা করছিল অপহরণকারী চক্রের অন্য সদস্যরা। তারা মারধর করে আব্দুর রহিমের কাছ থেকে নগদ তিন হাজার টাকা ছিনিয়ে নেয় এবং বিকাশের মাধ্যমে বাড়ি থেকে আরও এক লাখ ২০ হাজার টাকা এনে দিতে বলে। এছাড়া তাকে হত্যার হুমকি দেয়া হয়। বাধ্য হয়ে টাকার জন্য আব্দুর রহিম তার ছোট ভাইকে ফোন করেন।

পরে ছোটভাই বিষয়টি র‌্যাবকে জানালে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চক্রের সাতজন সদস্যকে আটক করে র‌্যাব। এ সময় রশি দিয়ে হাত বাঁধা ও গামছা দিয়ে চোখ বাঁধা অবস্থায় রাজমিস্ত্রি আব্দুর রহিমকে উদ্ধার করা হয়। এ নিয়ে আব্দুর রহিম টাঙ্গাইল সদর থানায় মামলা করেন।

অপহরণকারীদের কাছে থেকে দুইটি সুইচ গিয়ার চাকু, একটি রশি, একটি গামছা, চারটি মোবাইল, চারটি সিমকার্ড, দুইটি হাত ঘড়ি, তিনটি মোটরসাইকেল ও নগদ ১১ হাজার ৩০ টাকাসহ হাতে নাতে আটক করা হয়।

মেজর মোহাম্মদ আনিসুজ্জামান আরও বলেন, র‌্যাবের এ ধরনের আভিযানিক কার্যক্রম চলমান থাকবে। এছাড়া আসামিদের টাঙ্গাইল থানায় হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ - রাজনীতি