1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

এইচএসসি পরিক্ষার্থীদের ছাত্রলীগের উপহার 

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

এইচএসসি পরীক্ষায় অংশ নেয়া ১ হাজার পরীক্ষার্থীদের শুভেচ্ছা উপহার দিয়েছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার(১৭ আগষ্ট) সকালে পরীক্ষা শুরুর আগে কুড়িগ্রাম সরকারি কলেজ কেন্দ্রে ১ হাজার ১৮ জন পরীক্ষার্থীর প্রত্যেককে বিশুদ্ধ পানির বোতল ও কলম উপহার দেয়া হয়।

শিক্ষার্থীদের শুভেচছা উপহার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মির্জা নাসির উদ্দিন, দর্শন বিভাগের শিক্ষক চিন্ময় রায়, জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাবেক সহ-সভাপতি ফিরোজ শাহীও কুড়িগ্রাম সরকারি কলেজ ছাত্রলীগ শাখার নেতারা।

জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বলেন, সাধারণ শিক্ষার্থীদের সংগঠন হলো বাংলাদেশ ছাত্রলীগ। পরীক্ষার্থীর অনুপ্রেরণা দিতে এই উপহার প্রদান করা হয়েছে। তারাই আগামীর বাংলাদেশ। তাদের জন্য শুভকামনা রইলো।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, পরীক্ষার্থাদের জন্য কেন্দ্রের সুন্দর পরিবেশ বজায় রাখার জন্য পুরো জেলায় ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। সকল পরীক্ষার্থীদের সুবিধা-অসুবিধায় পাশে থাকবে ছাত্রলীগ।

এমন উদ্যোগের প্রশংসা করে কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন বলেন, ছাত্রলীগের এমন আয়োজন সারাদেশে ছড়িয়ে যাক। জেলা ছাত্রলীগের অধিকাংশ সদস্য তাঁদের কলেজের ছাত্র। এই কলেজের শিক্ষক হিসেবে তিনি গর্বিত।

ছাত্রলীগের এমন উপহার পেয়ে খুশি পরীক্ষার্থীরা। শাহানাজ পারভীন নামে এক পরীক্ষার্থী জানায়, পরীক্ষার আগে পরীক্ষাকেন্দ্রে নিয়ে সকল পরীক্ষার্থীর কেন্দ্র ভীতি থাকে। ছাত্রলীগের এমন উপহার সেই কেন্দ্র ভীতি কমিয়ে দিয়েছে।


সর্বশেষ - রাজনীতি