1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রধানমন্ত্রীর সহায়তা পেল শাল্লায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো

সুভাষ হিকমত : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সুনামগঞ্জের শাল্লায় হামলার শিকার ক্ষতিগ্রস্ত সংখ্যালঘু পরিবারগুলোর মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিন লাখ ২৫ হাজার টাকা, ৩২ বান্ডিল ঢেউটিন এবং সাত টন চাল বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১৯ মার্চ) দুপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সহায়তা তুলে দেন সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান ও সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ। এসময় জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সহায়তা বিতরণ শেষে সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান বলেন, ‘যেদিন শাল্লায় ওই ঘটনাটি ঘটে সেদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ছিল। আমরা ওই ঘটনাটি কোনো ভাবেই মেনে নিতে পারছি না। সুতরাং, যারা হামলা চালিয়েছেন তাদের পরিচয় কী আমাদের খুঁজে বের করতে হবে।’
jagonews24
সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ বলেন, ‘এ ঘটনায় দুটি মামলা হয়েছে। ইতোমধ্যে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। এতে পুলিশ প্রশাসন আবারও প্রমাণ করল বাংলাদেশে যে কোনো মূল্যে আমরা সম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখব।’
সুনামগঞ্জের শাল্লায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আল্লামা মামুনুল হকের সমর্থকদের বিরুদ্ধে মন্দিরসহ শতাধিক ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টকে কেন্দ্র করে বুধবার (১৭ মার্চ) উপজেলার নোয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


সর্বশেষ - রাজনীতি