1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

৯৯৯ নম্বরে ফোন করে উদ্ধার হলো অপহরণের শিকার কিশোরী

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ৯৯৯-এ ফোন পেয়ে এক কিশোরী অপহরণের সময় দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে উপজেলার চেঙ্গমারী তিস্তা সেচ ক্যানেলের সুইচগেট এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে অপহৃত স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা করেন।

আটক দুই যুবক হলেন, উপজেলার সদর ইউনিয়নের মুশা মণ্ডলপাড়া গ্রামের জফুর আলীর ছেলে নাঈম ইসলাম হৃদয় ও মুশা ঝারপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে মিজু ইসলাম জীবন।

পুলিশ সূত্রে জানা গেছে, জলঢাকা উপজেলার রথেরডাঙ্গা গ্রামের এক স্কুলছাত্রী কিশোরগঞ্জের অবিলের বাজার এলাকায় তার বান্ধবীর বাড়িতে বেড়াতে যায়। মঙ্গলবার রাতে বান্ধবীর বোনের বাড়ি সংলগ্ন স্থানে ওয়াজ মাহফিলে গেলে ওই দুই যুবক তাকে অপহরণ করেন। সেখান থেকে অটোরিকশায় তাকে নিয়ে যাওয়ার সময় চালকের সন্দেহ হয়। চেঙ্গমারী স্লুইসগেটে এসে চার্জ না থাকার অজুহাতে চালক রিকশা থামান। এসময় অপহৃত নবম শ্রেণির ওই স্কুলছাত্রী রিকশা থেকে নেমে দৌড় দেয়।

পরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ অপহরণকারী দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। অপহৃতা স্কুলছাত্রীকে বাংলাবাজার এলাকা থেকে উদ্ধার করার পর তার বাবা বাদী হয়ে আটক দুই যুবকের বিরুদ্ধে থানায় অপহরণের মামলা দেন।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, এ ঘটনায় বুধবার বিকেলে স্কুলছাত্রীর বাবা আটক যুবকদের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেন। বৃহস্পতিবার সকালে আসামিদের আদালতের তোলা হবে।


সর্বশেষ - রাজনীতি