1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ভাড়ায় চালিত ‘বয়ফ্রেন্ড’ এ যুবক

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩

আজ বিশ্ব ভালোবাসা দিবস। এ দিনটিতে অধিকাংশ মানুষ তাদের প্রিয় মানুষের সঙ্গে সময় কাটান, ঘুরতে বের হন। অনেকের হাতেই দেখা যায়, প্রিয়জনের দেওয়া লাল গোলাপ। কিন্তু সবার ভাগ্যে কি এমন সময় কাটানোর সুযোগ কিংবা প্রিয়জনের দেওয়া লাল গোলাপ জোটে? না, সবার কপালে এমনটা জোটে না।

যারা একা বা প্রেম হয়নি কিংবা ভেঙেছে যাদের, ভালোবাসা দিবস তাদের কাছে বিষাদের একটি দিন। তাই বলে কি সিঙ্গেলরা এদিন বসে থাকবেন? এর প্রশ্নের উত্তরও, না। সিঙ্গেলরাও নানাভাবে এ দিবস পালন করে থাকেন। তবে এবারের ভালোবাসা দিবসে ভিন্ন রকম উদ্যোগ নিয়েছেন ভারতের গুরগাঁওয়ের শাকুল গুপ্তা (৩১) নামের এক যুবক।

জানা গেছে, সিঙ্গেল যুবতীদের জন্য নিজেকে ভাড়া দিচ্ছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘বয়ফ্রেন্ড অন রেন্ট’ লেখা একটি প্ল্যাকার্ড হাতে একটি ছবি পোস্ট করেন শাকুল। ছবির ক্যাপশনে পুরুষসঙ্গী হিসেবে নিজেকে ভাড়া দিতে চান বলে ঘোষণা দেন তিনি। তার এমন অভিনব স্ট্যাটাস এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

গুরগাঁওয়ের এ যুবক নিশ্চিত করেছেন, অর্থোপার্জন কিংবা যৌনতার উদ্দেশ্যে তিনি এ কাজ করছেন না। বরং দাবি করেন, কিছু মানুষের মুখে হাসি ফোটাতেই ভালোবাসা দিবসে নিজেকে বয়ফ্রেন্ড হিসেবে ভাড়া দিতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Shakul Gupta (@shakulgupta)

ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে শাকুল লেখেন, আপনি কি একাকিত্বে ভুগছেন? যদি তাই হয়, তাহলে আপনার একজন সঙ্গী প্রয়োজন। আর সঙ্গী হিসেবে আমাকে ভাড়া করতে বিন্দুমাত্র লজ্জা করবেন না। আমি আপনাকে সেরা কিছু মুহূর্ত উপহার দিতে পারি।

শাকুল জানান, ২০১৮ সাল থেকে তিনি এ কাজ করছেন। এ বছর এখন পর্যন্ত ৫০ জন নারী তাকে বয়ফ্রেন্ড হিসেবে ভাড়া নিতে চেয়েছেন। এমন কাজ করার কারণও জানান শাকুল।

তার বক্তব্য, পাঁচ বছর আগের ভালোবাসা দিবসে তিনি একা ছিলেন। চারপাশে অসংখ্য প্রেমিক যুগল দেখে ও তাদের ভালো সময়গুলো দেখে ভীষণ মন খারাপ হয়েছিল তার। তখনই সিদ্ধান্ত নেন, তার মতো একাকিত্বে ভোগা নারীদের সঙ্গী হবেন। এর পর থেকেই ভাড়ায় বয়ফ্রেন্ড হওয়া শুরু হয়।

অনেকেই জানতে চেয়েছেন, নিজেকে কত টাকায় ভাড়া দেন শাকুল। উত্তরে গুরগাঁওয়ের এ যুবক জানান, আমি পারিশ্রমিক মানুষের হাসিমুখ। মানুষের জীবনের কিছুটা সময় আনন্দময় করে তুলতে পারাটাই আমার একমাত্র উদ্দেশ্য।


সর্বশেষ - রাজনীতি