1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বরিশালে হারানো ২১ ফোন উদ্ধার করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে ফোনগুলো প্রকৃত মালিকদের হাতে তুলে দেন বরিশাল পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম। ফোনগুলো উদ্ধার করে আইসিটি শাখা ও ডিবি পুলিশ।

এসময় পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, ফোনগুলো জেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছে থেকে উদ্ধার করা হয়েছে। কারণ যারা ফোনগুলো চুরি করেছেন তারা বিভিন্ন স্থানে বিক্রি করে দিয়েছেন। তাই প্রকৃত চোর বা ছিনতাইকারীদের শনাক্ত করা সম্ভব হয়নি।

হারানো ফোন স্যামসাং এ৭০ ফিরে পেয়ে জেলার গৌরনদী উপজেলার কাওসার জমাদ্দার বলেন, ‘কখনো ভাবিনি যে ফোনটা ফিরে পাবো। হারানো ফোন ফিরে পেয়ে খুব ভালো লাগছে। কারণ ফোনের চেয়ে ফোনের তথ্য, ছবি ও প্রয়োজনীয় ডকুমেন্টগুলো জরুরি ছিল।’

বাকেরগঞ্জ উপজেলার অসিম মিস্ত্রি তার হারানো ফোন রিয়েলমি সি২৫ ফিরে পেয়ে বলেন, ‘হারানোর পর ফোন ফিরে পাওয়ার আসা ছেড়ে দিয়েছিলাম। তবে পুলিশের সহায়তায় প্রায় দুই মাস পর ফোন ফিরে পেয়ে খুব ভালো লাগছে। এজন্য বরিশাল জেলা পুলিশকে ধন্যবাদ জানাই।’

হারিয়ে যাওয়া ফোনগুলো প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সরদার প্রমুখ।


সর্বশেষ - রাজনীতি