1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নৌকার প্রচারণায় অংশ নেওয়া বিএনপির আরও ৭ নেতাকে বহিষ্কার

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪

ঠাকুরগাঁও-২ (বা‌লিয়াডাঙ্গী-হ‌রিপুর) আসনে নৌকার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় বিএনপির ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭ জনকে বহিষ্কার করা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলার বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. দবিরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৭ জনকে বহিষ্কারের তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- চা‌ড়োল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিএন‌পির সভাপ‌তি মো.আব্দুল জব্বার, একই ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. তৈয়ব আলী, বড়বাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন, ধনতলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ম‌তিয়র রহমান, ভা‌নোর ইউনিয়ন বিএন‌পির সদস্য স‌ফির উদ্দীন, বা‌লিয়াডাঙ্গী মোটরশ্রমিক দল সভাপ‌তি দে‌লোয়ার হো‌সেন ও বড় পলাশবাড়ী ইউনিয়ন বিএন‌পির সদস্য ইয়া‌সিন আলী।

উপজেলার বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. দবিরুল ইসলাম ব‌লেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনী কাজে অংশগ্রহণ করায় তাদের বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতদের বিরু‌দ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ কর‌তে জেলা সভাপ‌তি-সম্পাদকসহ দলীয় হাইকমান্ডের কাছে অনুলিপি দেওয়া হয়েছে।

জানা যায়, নির্বাচনী প্রচার শুরু হওয়ার পর থেকে বিএন‌পির এ সব নেতারা বি‌ভিন্ন প্রার্থীর হ‌য়ে নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নিয়েছেন। এ বিষয়টি জানাজানি হওয়ার পর দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিএনপি থেকে তাদের প্রাথ‌মিক সদস্যপদ বা‌তিলসহ বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।


সর্বশেষ - রাজনীতি