1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বিজয় দিবসে চলবে মেট্রোরেল

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) মেট্রোরেল চলাচল করবে বলে জানিয়েছে মেট্রোরেল পরিচালনাকারী প্রতিষ্ঠান ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)। এদিন নিয়মিত সময়সূচি অনুযায়ী যাত্রীরা মেট্রোরেলে ভ্রমণ করতে পারবেন।

বুধবার (১৩ ডিসেম্বর) ডিএমটিসিএল (লাইন-১) এর উপ প্রকল্প পরিচালক (গণসংযোগ) নাজমুল ইসলাম ভূইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন ব্যতীত অন্যান্য দিনগুলোতে মেট্রোরেল নিয়মিত চলাচল করবে।

বর্তমানে উত্তরা উত্তর থেকে মতিঝিল স্টেশন পর্যন্ত সকাল সাড়ে ৭টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এবং উত্তরা উত্তর থেকে আগারগাঁও অংশে সকাল সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মেট্রোরেল চলাচল করছে।

এবারের বিজয় দিবসে রাজধানীবাসীর জন্য বাড়তি আনন্দ নিয়ে আসবে মেট্রোরেলের চালু হওয়া নতুন দুটি স্টেশন। আজ বুধবার (১৩ ডিসেম্বর) মেট্রোরেলের ১৩ ও ১৪তম স্টেশন হিসেবে বিজর সরণি ও ঢাকা বিশ্ববিদ্যালয় স্টেশন চালু হয়েছে। এর মাধ্যমে বিজয় দিবসের ছুটিতে বিজর সরণি এলাকায় থাকা চন্দ্রিমা উদ্যান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভো থিয়েটার ও বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে সহজে দর্শনার্থীরা আসতে পারবেন। এ ছাড়া ঢাবি স্টেশনের মাধ্যমে সোহরাওয়ার্দী উদ্যান ও বিশ্ববিদ্যালয় এলাকায় সহজে পৌঁছাতে পারবেন রাজধানীবাসী।


সর্বশেষ - রাজনীতি