1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

কালকিনিতে শেখ হাসিনার জনসভায় মানুষের ভিড়

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

মাদারীপুরের কালকিনিতে জনসভায় শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে সকাল থেকেই দলে দলে নেতাকর্মীরা কালকিনির সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জড়ো হচ্ছেন। সবার অপেক্ষা সরাসরি প্রধানমন্ত্রীকে দেখা ও তার বক্তব্য শোনার।

সরেজমিনে দেখা যায়, কলেজ মাঠে নেতাকর্মীসহ সাধারণ মানুষের ভিড়। তারা প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য ও স্বাগত জানাতে অপেক্ষায় আছেন।

মাদারীপুর সদরের একাংশ, কালকিনি ও ডাসার উপজেলা নিয়ে গঠিত মাদারীপুর-৩ সংসদীয় আসন। এই আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ। অপর শক্তিশালী স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মোসা. তাহমিনা বেগম।

মাদারীপুর-৩ আসনে মোট ভোটার ৩ লাখ ৫৭ হাজার ৮৫৬ জন। প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র প্রার্থীসহ বিভিন্ন দলের ৬ প্রার্থী।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ বলেন, বঙ্গবন্ধু কন্যার আগমনে সাধারণ মানুষ উচ্ছ্বসিত, আনন্দিত। তারা অধীর আগ্রহ নিয়ে প্রধানমন্ত্রীর কথা শোনার জন্য অপেক্ষায় আছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেন, বিকেলে জনসভায় ভাষণ দেবেন বঙ্গবন্ধু কন্যা। তার সঙ্গে ছোটবোন শেখ রেহানাও থাকবেন। এই জনসভা জনসমুদ্রে পরিণত হবে। এরইমধ্যে দলীয় নেকাকর্মীরা মাঠে ভিড় করেছেন।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, জনসভা সফল করতে ব্যাপক নিরাপত্তা নেওয়া হয়েছে। পুলিশের পাশাপাশি এসএসএফ, পিজিআর, এনএসআই, ডিজিএফআইসহ একাধিক সংস্থা নিয়োজিত রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর ৫ হাজার সদস্য তৎপর রয়েছেন। সবকিছু মিলিয়ে জনসভার মাঠ নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে।


সর্বশেষ - রাজনীতি