1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ঝিনাইদহের একই আসনে লড়ছেন স্বামী-স্ত্রী

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

ঝিনাইদহের চারটি আসনে মনোনয়ন যাচাই-বাছাই শেষে তালিকা প্রকাশ করেছেন রিটার্নিং কর্মকর্তা। এতে ৩৪ জনের মধ্যে সাতজনের মনোনয়ন বাতিল করা হয়েছে।

যাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে ঝিনাইদহ-১ আসনে (শৈলকুপা) লড়বেন স্বামী-স্ত্রী। এরা হলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী মুনিয়া আফরিন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আব্দুল হাই। ফলে মনোনয়নবঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হন জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল। আসনটিতে তার স্ত্রী মুনিয়া আফরিনও স্বতন্ত্র প্রার্থী হন। তবে বিষয়টি কেউ জানতেন না। সাধারণ ভোটারদের অভিমত ছিল, যদি নজরুল ইসলামের মনোনয়ন কোনো কারণবশত বাতিল হয় সেক্ষেত্রে প্রার্থী হবেন তার স্ত্রী। এজন্যই স্ত্রী মুনিয়া আফরিন মনোনয়ন জমা দিয়েছিলেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল বলেন, ‘আমি ও আমার স্ত্রীর মনোনয়ন বৈধ হয়েছে। দুজনই ভোটে লড়বো। কেউ কারো প্রতিযোগী মনে করছি না। আমি, আমার স্ত্রী ছাড়াও অনেকে প্রার্থী আছেন। জনগণ যাকে ভোট দেবে সেই বিজয়ী হবে।’

নজরুল ইসলাম দুলালের স্ত্রী মুনিয়া আফরিনের ব্যক্তিগত ফোন নম্বরে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।


সর্বশেষ - রাজনীতি