1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

৮ বাংলাদেশিকে অপহরণ করে রোহিঙ্গা সন্ত্রাসীদের মুক্তিপণ দাবি

কক্সবাজার জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২

কক্সবাজারের টেকনাফে ৮ জন বাংলাদেশিকে রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণ করেছে বলে খবর পাওয়া গেছে। পরে মুক্তিপণ হিসেবে অপহৃতদের পরিবারের কাছে ৩ লাখ টাকা দাবি করছে বলে জানা গেছে। রোববার বিকালের এ ঘটনায় এখনো কাউকে উদ্ধার করা যায়নি।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম এ তথ্য নিশ্চিত করেছেন

অপহৃতরা হলেন- টেকনাফের উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের বাসিন্দা রশিদ আহমদের ছেলে মোহাম্মদ উল্লাহ, ছৈয়দ আমিরের ছেলে মোস্তফা কামাল, তার ভাই করিম উল্লাহ, মমতাজ মিয়ার ছেলে রিদুয়ান, রুস্তম আলীর ছেলে সলিম উল্লাহ, কাদের হোসেনের ছেলে নুরুল হক, রশিদ আহমদের ছেলে নুরুল আবছার ও নুরুল হকের ছেলে নুর মোহাম্মদ।

ওসি হালিম জানান, রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা পাহাড়ে বনিরছড়া খালে মাছ ধরতে যায় ওই আটজন। সেখান থেকে রোহিঙ্গা সন্ত্রাসীরা তাদের অপহরণ করে বলে তাদের পরিবার অভিযোগ দিয়েছে।

অপহৃত মোস্তফা ও করিমের বড় ভাই হাবিব উল্লাহ জানান, উপজেলার ছড়ার খালে মাছ ধরার সময় হঠাৎ করে পাহাড় থেকে অস্ত্রধারী কিছু সন্ত্রাসী এসে তাদের সবাইকে পাহাড়ের ভেতরের নিয়ে যাচ্ছে বলে মোবাইল ফোনে জানিয়েছে মোস্তফা। এরপর থেকে তার ফোন বন্ধ রয়েছে। পরে ভিন্ন ভিন্ন নম্বর থেকে ফোন করে মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকা দাবি করছে।

বাহারছড়ার ইউপির প্যানেল চেয়ারম্যান এবং ৫নং ওযার্ডের ইউপি সদস্য হুমায়ুন কাদের বলেন, অপহৃতদের এখন পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের অবহিত করেছে পরিবারগুলো।

এ বিষয়ে বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক মশিউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। উদ্ধারের চেষ্টা চলছে। পরে বিস্তারিত জানানো হবে।


সর্বশেষ - রাজনীতি