1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ইসরায়েল গোটা দুনিয়ার দুশমন

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

ফিলিস্তিনের উপর ইসরায়েলের বর্বর হামলা প্রমাণ করেছে ইসরায়েল শুধু ফিলিস্তিনের দুশমন না, গোটা দুনিয়ার দুশমন। ইসরায়েল মানবতার দুশমন। ইসরায়েল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করে নির্বিচারে হত্যাকাণ্ড চালাচ্ছে। আজকের এই সমাবেশ থেকে ইসরায়েলকে বয়কট করার জন্য বিশ্ববাসীর কাছে আহ্বান জানাচ্ছি।

শুক্রবার (১০ নভেম্বর) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন বক্তারা। বিক্ষোভ মিছিলের আয়োজন করে বাংলাদেশ খেলাফত আন্দোলন।

ইসরায়েলি অভিযানে ২৪ ঘণ্টায় পশ্চিম তীরের ২ শহরে নিহত ৪৩। হাত উঁচিয়ে সাদা পতাকা উড়িয়ে গাজা ছাড়ছেন সাধারণ মানুষ

মিছিল পূর্ব সমাবেশে খেলাফত আন্দোলনের নেতারা বলেন, প্রধানমন্ত্রী ইসরায়েলের বিরুদ্ধে কথা বলেছেন এজন্য আপনাকে ধন্যবাদ। একটি মুসলিম রাষ্ট্র হিসেবে বাংলাদেশের উচিৎ আরো কঠিন পদক্ষেপ নেওয়া। প্রয়োজনে বাংলাদেশ থেকে সৈন্যবাহিনী ফিলিস্তিনে পাঠিয়ে ফিলিস্তিনকে স্বাধীন করার জন্য ব্যবস্থা গ্রহণ করা।

ইসরায়েল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করে জাতিসংঘকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে নির্বিচারে ফিলিস্তিনে বোমা হামলা চালিয়েছে। বাংলাদেশ খেলাফত আন্দোলনের পক্ষ থেকে বোমা হামলা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

সমাবেশ শেষে ফিলিস্তিনের বিশাল পতাকা নিয়ে একটি মিছিল পল্টন হয়ে নাইটেঙ্গেল মোড়ের দিকে যায়। মিছিলে বাংলাদেশ খেলাফত আন্দোলনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ - রাজনীতি