1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

যুক্তরাষ্ট্রে একটি বাড়ি থেকে অন্তত ১১৫ গলিত লাশ উদ্ধার

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

যুক্তরাষ্ট্রের কলোরডা অঙ্গরাজ্যের একটি বাড়ি থেকে অন্তত ১১৫ জনের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (০৬ অক্টোবর) ওই বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। গলিত লাশের পচা গন্ধে টিকতে না পেরে পুলিশকে জানায় স্থানীয়রা। ভবনটির ভেতরের দৃশ্য ছিল ভয়াবহ। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান এ খবর জানিয়েছে।

ফ্রেমন্টের শেরিফ অ্যালেন কুপার বলেন, এই ঘটনায় কাউকে এখনও অভিযুক্ত বা গ্রেপ্তার করা হয়নি। রাজ্যের অন্ত্যেষ্টিক্রিয়া বিভাগ জানিয়েছে, তাঁরা পুলিশের সঙ্গে তদন্তে সহযোগিতা করবে।

ফ্রেমন্ট কাউন্টির করোনার র‍্যান্ডি কেলার বলেন, মরদেহ গলে যাওয়ার কারণে পরিচয় শনাক্ত করা যাচ্ছে না। তাই আঙুলের ছাপ, ডেন্টাল রেকর্ড বা ডিএনএ টেস্ট করা হবে। তবে পুরো প্রক্রিয়া শেষ করতে কয়েক মাস লেগে যাবে। পরিচয় শনাক্ত হওয়ার পরপরই সংশ্লিষ্ট ব্যক্তির পরিবারকে জানানো হবে।

প্রতিবেদনে বলা হয়েছে, ভবনটির মালিক রিটার্ন টু নেচার ফিউনারেল হোম নামের একটি প্রতিষ্ঠান। তারা টাকার বিনিময়ে মানুষের অন্ত্যেষ্টিক্রিয়া করে থাকে। সেই প্রতিষ্ঠানই সেখানে এতগুলো মরদেহ রেখেছিল। কিন্তু কেন রেখেছিল, সে বিষয়ে এখনো বিস্তারিত জানায়নি পুলিশ।


সর্বশেষ - রাজনীতি