1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বিএনপির রোডমার্চ যেনো ‘মোবাইল চুরির মার্চ’

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

সরকার পতনের একদফা দাবি আদায়ে বিএনপির তারুণ্যের রোডমার্চের ফেনীর পথসভায় বেশ কয়েকটি মোবাইল ফোন চুরির অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে বিভিন্ন মহলে আলাপ হচ্ছে এটা কি রোডমার্চ নাকি মোবাইল চুরির মার্চ! বৃহস্পতিবার (৫ অক্টোবর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে বিএনপির রোডমার্চে পথসভা চলাকালে এ ঘটনা ঘটে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ফোন হারিয়ে থানায় ভুক্তভোগীরা লিখিত ও মৌখিকভাবে ১০টির মত অভিযোগ করেছেন।

মডেল থানার কর্মরত ডিউটি অফিসার পুলিশের উপ-পরিদর্শক বিউটি রানী দাস বলেন, চুমকি রানী দাস, ইশতিয়াক ভূঞা, শামীম হোসেন, শাহ আলমসহ আরও বেশ কয়েকজন ফোন হারিয়ে যাওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সভামঞ্চের সামনে থেকে চুরি হয়েছে বাংলা নিউজ টোয়েন্টিফোর.কমের স্টাফ করেসপন্ডেন্ট সোলায়মান হাজারী ডালিমের ফোনটিও। তিনি জানান, সভা মঞ্চের সামনে দাঁড়িয়ে তিনি বিএনপি নেতাদের বক্তব্য লিখছিলেন। এ সময় নেতাকর্মীদের একদল তার শরীরের সঙ্গে ধাক্কাধাক্কি করেন। তারপরই পকেট থেকে তার ফোন খোয়া যায়।

দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী বলেন, সাংবাদিকরা এমনিতে নিরীহ। কাজ করতে গিয়ে সারাদিন খাওয়া-দাওয়া ত্যাগ করে অনেক খরচও করতে হয়। তারমধ্যে এমন ক্ষতি সহজে পূরণ হওয়ার নয়।


সর্বশেষ - রাজনীতি