1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ করেছে ছাত্রলীগ

নাজিম আজাদ : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে ও পূর্ব ষোঘিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানী ঢাকাসহ সারাদেশব্যপী ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ, এতে যোগ দেয় ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে আওয়ামী লীগ আয়োজিত ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’য় যোগদান করে ঢাকা মহানগর ছাত্রলীগ। সকাল ১১টা থেকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ এর সভাপতি মেহেদী হাসান এর নেতৃত্বে বিশাল একটা মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের প্রাঙ্গণে যায়। সেখানে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ এর সভাপতি মেহেদী হাসান বলেন,”ধর্ম যার যার বাংলাদেশ সবার”।

সমাবেশে মেহেদী হাসান এর নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ এর বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উক্ত সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রায় অংশ নেন।

শোভাযাত্রা শেষে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে দলের নেতাকর্মীদের প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন মেহেদী হাসান।

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে এ কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের পাশাপাশি এর অঙ্গ ও সহযোগী সংগঠন এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোও সারা দেশে এ কর্মসূচি পালন করছে।


সর্বশেষ - রাজনীতি

নির্বাচিত