1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

আমেরিকায় মায়ের জন্মদিন উদযাপনের ছবি প্রকাশ করলেন জয়

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

ছেলে ও আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের সঙ্গে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় গলফ ক্লাবে জন্মদিন উদযাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।: মায়ের জন্মদিন উদযাপনের সেই ছবি শেয়ার তিনি। ভাগ করে নিলেন মা-ছেলের আনন্দঘন মুহূর্ত।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর ৬টার দিকে, নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন জয়। ছবিতে দেখা যায়, তিনি ও প্রধানমন্ত্রী পাশাপাশি দাঁড়িয়ে এবং সঙ্গে রয়েছেন পরিবারের অন্যান্য সদস্যরা। ছবির ক্যাপশনে জয় লেখেন, ভার্জিনিয়ার গলফ ক্লাবে মায়ের জন্মদিনের নৈশভোজে আছেন তারা।

জাতিসংঘের অধিবেশনে যোগদান শেষে এই মুহূর্তে ওয়াশিংটন ডিসির অদূরে ভার্জিনিয়া স্টেটে তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের বাসায়ই অবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ছিল আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে মধুমতি নদী বিধৌত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি। স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছার জ্যেষ্ঠ সন্তান তিনি।

এবারের জন্মদিনে যুক্তরাষ্ট্রে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে গত ১৭ সেপ্টেম্বর নিউইয়র্কে পৌঁছেন তিনি।

জাতিসংঘের আনুষ্ঠানিকতা শেষে গত ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় নিউইয়র্ক থেকে ওয়াশিংটন ডিসিতে পৌঁছেন শেখ হাসিনা। সেখান থেকে স্থানীয় সময় শুক্রবার (২৯ সেপ্টেম্বর) যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশে ওয়াশিংটন ডিসি ত্যাগ করবেন তিনি। ৩ অক্টোবর পর্যন্ত তিনি লন্ডনে অবস্থান করবেন। এরপর প্রধানমন্ত্রী দেশের উদ্দেশে লন্ডন ত্যাগ করবেন এবং ৪ অক্টোবর তিনি ঢাকায় পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে।


সর্বশেষ - রাজনীতি