1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ফোনে হোয়াটসঅ্যাপ না থাকলেও করা যাবে কল

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

কারও হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট না থাকলেও তাকে হোয়াটসঅ্যাপের মাধ্যমেই কল করা যাবে। এমনই এক ফিচার নিয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ। বিশ্বের অম্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। প্রতি মুহূর্তে কয়েক কোটি ব্যবহারকারী আছে এই প্ল্যাটফর্মে।

তবে এখনো অনেকেই আছেন বিভিন্ন কারণে হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন না। ফলে অন্য কেউ তাদের হোয়াটসঅ্যাপের মাধ্যমে কোনো কিছু শেয়ার করতে পারেন না। তবে এখন থেকে যাদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট নেই তাদের সঙ্গেও কথা বলতে পারবেন আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের মাধ্যমে।

এজন্য যাদের হোয়াটসঅ্যাপ নেই তাদের এই অ্যাপ ডাউনলোড করে অ্যাকাউন্ট খুলতে হবে না। বরং যাদের হোয়াটসঅ্যাপ রয়েছে তারা থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে ওই ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। সম্প্রতি রিলিজ হয়েছে হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড বিটা আপডেট ভার্সান ২.২৩.১৯.৮। এখানেই একটি নতুন স্ক্রিন দেখা গিয়েছে যার নাম ‘থার্ড পার্টি চ্যাটস’।

হোয়াটসঅ্যাপ ট্র্যাকার ওয়েবিটাইনফো জানিয়েছে হোয়াটসঅ্যাপের এই থার্ট পার্টি চ্যাট ফিচার বিটা ইউজারদের ক্ষেত্রে পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। সব ব্যবহারকারীদের জন্য এখনো এই ফিচার চালু হয়নি।


সর্বশেষ - রাজনীতি