1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ কামাল অনূর্ধ্ব-২৩ বাস্কেটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ১২ আগস্ট, ২০২৩

শহীদ ক্যাপ্টেন শেখ কামাল অনূর্ধ্ব-২৩ (বালক) থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্টে বাংলাদেশ সেনাবাহিনী অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সেনাবাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনীর মধ্যে ফাইনাল অনুষ্ঠিত হয়। যেখানে বিমানবাহিনীকে ১৮-১৭ পয়েন্টের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ সেনাবাহিনী।

বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশে থ্রি অন থ্রি বাস্কেটবল প্রতিযোগিতার জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। এরই প্রেক্ষিতে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে মোট ১৬টি দল অংশগ্রহন করে। আজ অনুষ্ঠিত হবে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অ-২৩ টুর্নামেন্ট।

গতকাল ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন ফেডারেশনের সাধারণ সম্পাদক একে সরকার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের ট্রেজারার ওয়াসিফ আলী, সদস্য ও সাবা থ্রি অন থ্রি সমন্বয়কারী রঞ্জিত চন্দ্র দাস, মোস্তফা জাভেদ মহিউদ্দিন, একেএম হাবিবুর রহমান ঝন্টু, সদস্য-সচিব সবুজ মিয়া ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


সর্বশেষ - রাজনীতি