1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

হামলার শিকার নারী ফুটবলারদের পাশে শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ৫ আগস্ট, ২০২৩

খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলায় হামলার শিকার নারী ফুটবলারদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা তুলে দিয়েছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল।

শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর নির্দেশনায় বটিয়াঘাটার তেঁতুলতলার সুপার কুইন একাডেমির খেলোয়াড়দের মধ্যে এই উপহার বিতরণ হয়।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এদেশে নারী খেলোয়াড় তৈরিতে অগ্রণী ভূমিকা রাখছে। একজন কৃতি খেলোয়াড় খেলাধুলার মাধ্যমে বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পারে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে দেশে এখন বহু নারী খেলোয়াড় তৈরি করে আন্তর্জাতিক মানের খেলায় বিশ্বকাপ জয়ের মতো গৌরব অর্জন করার সক্ষমতা পেয়েছে।

তিনি আরও বলেন, তেঁতুলতলা সুপার কুইন ফুটবল একাডেমির নারী খেলোয়াড়দের ওপর ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত সন্ত্রাসী হামলার ঘটনা তিনি অবগত আছেন। তারই নির্দেশে একাডেমির নারী খেলোয়াড়দের নিরাপত্তা সুনিশ্চিত করতে আজ আমার আসা।

পরে তেঁতুলতলা সুপার কুইন ফুটবল একাডেমির নারী খেলোয়াড় ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভাতেও মিলিত হন তিনি। স্থানীয় তেঁতুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আশরাফুল আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন খুলনার পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মৈত্র, সহকারী কমিশনার (ভূমি) এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ, থানার ওসি মো. শওকত কবির, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিক মাহামুদ তারা প্রমুখ।


সর্বশেষ - রাজনীতি