1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নারায়ণগঞ্জে অস্ত্রসহ ডাকাত চক্রের ছয় সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ২৭ আগস্ট, ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডান্স একাডেমির কনসার্ট ও ডিজে পার্টির আড়ালে ডাকাতি পেশায় নিয়োজিত দুর্ধর্ষ ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার পূর্ব ভবনাথপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় বিদেশি পিস্তল ও গুলিসহ বিপুল পরিমাণ দেশি অস্ত্র।

র‌্যাব জানায়, গ্রেফতার ব্যক্তিরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে ঢাকা, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও ধর্ষণের অভিযোগে একাধিক মামলা রয়েছে।

গ্রেফতরা ব্যক্তিরা হলো: ডাকাত সর্দার সাখাওয়াত হোসেন রনি (২৫), সোহেল (৩২), শহিদুল ইসলাম (২৬), আল আমিন (২৩), ইসমাইল (৩৮) ও সুজয় দে (৩০)।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা।

তিনি আরও জানান, ডাকাতির উদ্দেশ্যে একদল সশস্ত্র ডাকাত ট্রাকে রওনা দিয়েছে–এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব তাদের পিছু নেয়। পূর্ব ভবনাথপুর এলাকায় ট্রাকটি থামিয়ে তল্লাশি করে আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ছয়জনকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং ডান্স একাডেমির আড়ালে ডাকাতি করে থাকে। মূলত এই চক্রটি ডান্স গ্রুপের নামে বিভিন্ন প্রবাসী ও বিত্তবানদের বাড়িতে সামাজিক অনুষ্ঠানে কনসার্ট বা ডিজে পার্টি করতে গিয়ে সখ্য গড়ে তোলে এবং সম্পদের খোঁজখবর নেয়। পরে পরিকল্পনা অনুযায়ী টার্গেট করা বাড়িতে সুযোগ বুঝে অস্ত্রশস্ত্র নিয়ে হানা দিয়ে অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলাসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।


সর্বশেষ - রাজনীতি