1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেলেন তরুণী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ২৩ জুলাই, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক তরুণীর ওপর দিয়ে ট্রেন গেলেও অলৌকিকভাবে বেঁচে গেছেন তিনি। শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় আখাউড়া বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘটনার শিকার তরুণী হলো উপজেলার বড় কুড়িপাইকা গ্রামের লিটন ভূঁইয়ার মেয়ে ও একই এলাকার জুনাইদ গাজীর স্ত্রী।

তবে ওই তরুণী সামান্য ব্যথা পেয়েছেন। পরে হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন। ঘটনার সময় স্বামী ও আরেক স্বজন তরুণীর সঙ্গে ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী উপজেলার গাজীর বাজার এলাকার মো. আমজাদ ভূঁইয়া সাংবাদিকদের বলেন, শুক্রবার সন্ধ্যায় দুই তরুণী ও এক যুবক আখাউড়া তিতাস ব্রিজের উপরে উঠে ছবি তুলছিলেন। নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেন আসতে দেখে তাদের প্রত্যেকেই সরে যান। এর মধ্যে সবার সামনে থাকা তরুণী লিজা হোঁচট খেয়ে রেললাইনে পড়ে যান। এসময় তিনি চোখমুখ বুঝে ট্রেনের স্লিপারে শুয়ে থাকেন। এসময় তার ওপর দিয়ে ট্রেনটি চলে যায়।

তিনি আরও বলেন, আমি মূলত মোবাইল ফোনের মাধ্যমে ট্রেনের ভিডিও করছিলাম। তখন ওই মেয়েটি ট্রেনের নিচে পড়ে থাকার ভিডিও ধারণ হয়। ট্রেনটি চলে যাওয়া মাত্র তরুণীর মাথায় পানি ঢেলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে এ বিষয়ে পরিবারের সদস্যরা কিছু বলতে চাননি। হাসপাতাল থেকে তারা তড়িঘড়ি করে লিজাকে বাড়িতে নিয়ে যায়।

হাসপাতালের চিকিৎসক মো. ইকরাম জানান, ওই তরুণীর শরীরে ব্যথা আছে। তবে আঘাতের কোনো চিহ্ন নেই। সে মানসিকভাবে অনেকটাই বিপর্যস্ত। পরিবারের সদস্যরা তাকে বাড়িতে নিয়ে গেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মাজহারুল ইসলাম জানান, এ ধরনের ভিডিওর কথা তিনি শুনেছেন। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে। ভবিষ্যতে রেলসেতু এলাকায় ট্রেনের ছবি কেউ যেন ধারণ না করতে পারে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ - রাজনীতি