1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার

জ্যেষ্ঠ প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২১ জুন, ২০২২

নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়ায় একসঙ্গে জন্ম নেয়া স্বপ্ন, পদ্মা ও সেতু নামে তিন নবজাতকের জন্য উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বন্দরের নবীগঞ্জে শিশুদের বাবা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে গিয়ে উপহার ও শুভেচ্ছা পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কুদরত এ খোদা জানান, স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য এক ভরি ওজনের তিনটি সোনার চেইন এবং পোশাক পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে নবজাতকদের মা-বাবার জন্য দিয়েছেন ফল ও ফুল। সেগুলো নিয়ে এসেছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক।

স্বপ্ন, পদ্মা ও সেতুর মা অ্যানি বেগম তাদের নিয়ে বাড়িতেই ছিলেন।

নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম অপু বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পেয়েছে আমার সন্তানরা। আমাদের অনেক ভালো লাগছে। প্রধানমন্ত্রী আমার সন্তানদের জন্য এক ভরি করে তিনটি সোনার চেইন, ফুল, ফল ও পোশাক পাঠিয়েছেন। আমাদের অনেক ভালো লাগছে।’

শিশুদের মা অ্যানিও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

নারায়ণগঞ্জ শহরের একটি ক্লিনিকে গত শুক্রবার অস্ত্রোপচারের মাধ্যমে এক ছেলে ও দুই মেয়ের জন্ম দেন অ্যানি। চিকিৎসকের পরামর্শে শিশুদের নাম রাখা হয় ‘স্বপ্ন’, ‘পদ্মা’ ও ‘সেতু’। বিষয়টি সংবাদমাধ্যমে প্রকাশ হলে তা প্রধানমন্ত্রীর নজরে আসে।

নবজাতকদের বাবা আশরাফুল স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। গেল নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তিনি ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীও হয়েছিলেন।


সর্বশেষ - রাজনীতি