1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বিতর্কিত নাফিজ আলম বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার

বিশেষ প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

মাদক সহ নাফিজ, ছবি- ঢাকা টাইমস২৪ ডটকম 

বিতর্কিত ‘কিশোর গ্যাং’ কর্মকাণ্ডের বলি উত্তরার আদনান হত্যা মামলার আসামী নাফিজ মোহাম্মদ আলমকে আবারও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে রাজধানী বসুন্ধরার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঈদকে সামনে রেখে তরুণ-তরুণীদের মধ্যে মাদক বিক্রির জন্য নাফিজ এসব মাদক মজুত করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। এর আগেও নাফিজ বিপুল বিদেশি মদসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন।

ভাটারা থানা পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বসুন্ধরার ১৪ নম্বর সড়কের একটি বাড়িতে অভিযান চালানো হয়। এসময় গ্রেপ্তারি পরোয়ানা থাকা আসামি নাফিজ মোহাম্মদ আলমকে গ্রেপ্তার করা হয়। এই নাফিজের বিরুদ্ধে ভাটারা থানায় তিনটি মামলা রয়েছে। অভিযানে নাফিজের ফ্ল্যাট থেকে বিদেশি বিভিন্ন ব্রান্ডের ১৭টি মদের বোতল, নয়টি মদের খালি বোতল, মদের ২২টি বোতলের খালি বক্স, বিদেশি ব্রান্ডের ৩২ ক্যান বিয়ার, দুটি সিসা স্ট্যান্ট উদ্ধার করা হয়। এছাড়া তার ব্যবহৃত পুলিশ লেখা একটি মোটর সাইকেল (রেজি: নম্বর- ঢাকা মেট্রো-ল-৩৪-৩২০৬) জব্দ করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এর আগে ২০২১ সালের নভেম্বরে র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছিলেন নাফিজ। তখন তার এক বান্ধবীকেও আটক করা হয়।

সে সময় নাফিজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাব। এ ছাড়া নাফিজের কাছ থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যবহৃত ওয়াকিটকি, পুলিশের ক্যাপ, ব্যাজসহ দুটি খেলনা পিস্তল উদ্ধারের কথাও জানায় র‌্যাব।


সর্বশেষ - রাজনীতি