1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

মেসিকে ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিলো সৌদি ক্লাব আল হিলাল 

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

পিএসজির সঙ্গে জুনে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। প্যারিসের ক্লাবটির সঙ্গে আর্জেন্টাইন তারকা নাকি চুক্তি নবায়ন করতে চান না। বার্সেলোনা তাকে ঘরে ফেরাতে চায়। কিন্তু আর্থিক সংকট, নেগরেইরা ‌’কেলেঙ্কারির’ কারণে তা সম্ভব নাও হতে পারে।

এই সুযোগে লিওকে দলে নিতে চোখ কপালে তোলার মতো প্রস্তাব দিয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। ক্রিস্টিয়ানো রোনালদোকে ২০০ মিলিয়ন ইউরো বেতনে দলে ভিড়িয়েছে আল নাসর।

সাবেক বার্সেলোনা তারকাকে আল হিলাল মৌসুমে ৪০০ মিলিয়ন ইউরো বা ৪ হাজার ৬১৬ কোটি টাকা বেতন দেওয়ার প্রস্তাব দিয়েছে। সংবাদ মাধ্যম গোল ডটকম জানিয়েছে, প্রস্তাবের বিষয়ে তারা নিশ্চিত হয়েছে।

সৌদি প্রো লিগ কিংবা মেজর লিগ সকার (যুক্তরাষ্ট্র) থেকে প্রস্তাব পেলেও মেসি ইউরোপে থেকে যেতে চান বলে খবর। কারণ তিনি আগামী বছর আর্জেন্টিনার থ্রি স্টার জার্সি পরে কোপা আমেরিকায় খেলতে চান।

এর আগে সংবাদ মাধ্যম দাবি করেছে যে, বার্সেলোনা মেসিকে ক্যাম্প ন্যুতে ফেরাতে নতুন স্পন্সর খুঁজছে। ওদিকে ফুটবল দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো দাবি করেছেন, পিএসজি তাকে চুক্তির প্রস্তাব দিচ্ছে। কিন্তু মেসির চাওয়া বেতন মেটাতে উয়েফার আর্থিক নীতি ভাঙার শঙ্কায় আছে প্যারিসের ক্লাবটি।


সর্বশেষ - রাজনীতি