1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজন আসছে ১৪ ফেব্রুয়ারি

বিনোদন ডেস্ক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩

জনপ্রিয় সঙ্গীত আয়োজন কোক স্টুডিও বাংলার দ্বিতীয় আসছে আগামী ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবসে। এই আয়োজনে সারাদেশের ২০ জন শিল্পীর কণ্ঠে শোনা যাবে ১০টি গান। থাকছে আরও বেশ কিছু চমক।

শ্রোতাদের জন্য দ্বিতীয় সিজনের শুরুতেই বিশেষ একটি গান রিলিজের পরিকল্পনা রয়েছে কোক স্টুডিও বাংলার। শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে আয়োজকদের ফেসবুক পেজে।

জানা গেছে, কোক স্টুডিও বাংলায় থাকবেন বিভিন্ন ঘরানার শিল্পীরা। পরিবেশন করবেন বৈচিত্র্যময় সঙ্গীত। এই সিজনে বেশ কয়েকজন শিল্পী প্রথমবারের মতো আসবেন কোক স্টুডিওর পর্দায়।

প্রথম সিজনের মতো এবারও প্রযোজনায় থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তাকে সঙ্গ দেবেন প্রীতম হাসান, ফুয়াদ আলমুক্তাদির, ইমন চৌধুরী এবং শুভর মতো সঙ্গীত তারকারা।

এই সিজনে আসতে পারেন রুনা লায়লা। যোগ হতে পারে ইন্ডিয়ান ক্ল্যাসিক ঘরানার গান। যার সমন্বয়ে থাকার কথা রয়েছে উস্তাদ রশিদ খানের। এছাড়া, শোনা যাচ্ছে জেমসও আসছেন কোক স্টুডিও ২-এ।

এ বিষয়ে অর্ণব বলেন, “আগামী সিজনের জন্য আমরা বিভিন্ন ধরনের গান ও সঙ্গীতজ্ঞের সংমিশ্রণ ঘটাচ্ছি। অনেক ধরনের পরীক্ষা-নিরীক্ষা চলছে। শ্রোতারা হতাশ হবেন না এবং আশা করি আমরা তাদের সেরাটাই উপহার দিতে পারব।”

সম্প্রতি কোক স্টুডিও বাংলার সঙ্গে চুক্তি করেছে মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাই। ফলে কোক স্টুডিও বাংলার সব গান পাওয়া যাবে তাদের অ্যাপে।


সর্বশেষ - রাজনীতি