1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

“বিএনপির গরু-গাধা নেতাদের জুতপেটা করবে কর্মীরা” : বিএনপি নেতা আখতারুজ্জামান

বিশেষ প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

বিএনপি নেতাদের নির্লজ্জ ও গরু-গাধা বলে উল্লেখ করে তৃণমূলের নেতাকর্মীরা তাদের জুতাপেটা করবে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান। গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি)  চ্যানেল আই এর ‘টু দ্য পয়েন্ট’ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

উপস্থাপিকা সোমা ইসলামের করা ‘বিএনপির ভিশন না থাকার দায় সরাকারের কিনা’ এই প্রশ্নের জবাবে তিনি বলেন, যেই দলে লজ্জশরম নাই, যেই দলের নেতা-কর্মীরা নেত্রীকে জেলে যাওয়ার পর রক্ত দিতে পারেনা, যেই দলে একটি ছেলে আজকে জীবন দিতে পারেনা, সেই দল ব্যর্থ, ব্যর্থ, ব্যর্থ!

তিনি নেতাদের ব্যর্থ বলে উল্লেখ করে বলেন, তাদের অনেক আগে পদত্যাগ করা উচিৎ ছিলো, কিন্তু তারা অপেক্ষা করে আছে কবে কর্মীরা তাদের জুতাপেটা করবে! তখন যদি হয়!

বিএনপির এক সময়ের প্রভাবশালী এই নেতা দলের ব্যর্থতা সম্পর্কে ক্ষোভ প্রকাশ করে বলেন, যে ব্যর্থ দায় তার। তাই তো আমরা বলছি নির্বাচনে যাবো না, তাইতো বলছি আপনার সঙ্গে কথা বলবো না, তাইতো বলছি আমরা আলোচনায় আসবো না। কারন আমি তো ব্যর্থ, পারবো না। আমি তো বলছি আন্দোলন করবো। আন্দোলনের নামে ঘন্টা বাজাবো।

বিএনপি তথা লন্ডনে পলাতক তারেক রহমানের খামখেয়ালী সিদ্ধান্তকে সমালোচনা করে এই বীর মুক্তিযোদ্ধা বলেন, আজকে আমরা এই নির্বাচনের প্রসেসে নাই। থাকবো না! আমাদের নেতা বলেছেন নির্বাচনে যাবো না, এই কথায় আমরা আছি, এটার উপর থাকবো।

তার সঙ্গে অতিথি হিসেবে উপস্থিত থাকা ডা. জাফরুল্লাহকে ব্যঙ্গ করে বলেন, যদি নির্বাচনে আসতে হয়, জাফরুল্লাহ স্যার তো আছেই! আইসা বলবো স্যার, আপনাকে আমরা সভাপতি বানাই দিলাম, আপনি শেখ হাসিনার সাথে একটা আলোচনা কইরা একটা নির্বাচনের রাস্তা কইরা দেন। দুই চার দশটা সিট দিলেই হবে! এই দেখেন না কতোগুলা গরুর বাচ্চা (বিএনপি নেতারা) এমপি হইছে।

তিনি আরও বলেন, জেনে রাখেন, নির্বাচন যথাসময়ে হবে। বিএনপি দুই বছর আন্দোলন আন্দোলন করে খেলবে, দুই বছর পর নির্বাচনে যাবে। এই ইসির অধীনের যাবে, এদের অধীনেই যাবে। এইটা লিখে রাখেন, এইটা জেনে রাখেন, এটিই হবে। হয়তো আরও দুই চার পাঁচ দশটা গরু-গাধা (বিএনপির এমপিরা) বাড়তে পারে। হয়তো আমি আগামীতে সিট পাইতে পারি। আমি আরেকটা গাধা হয়ে আসতে পারি। কিন্তু নির্বাচন যথাসময়ে হবে, শেখ হাসিনার অধীনেই হবে। লন্ডন থেকে ওহি আসবে, আপনি নির্বাচনে যান।

অবসরপ্রাপ্ত এই সেনা কর্মকর্তা আরও বলেন, মনোনয়ন ফরম কিনতে বিএনপি অফিসের পিওনকেও বখশিশ দিতে হয়।

 


সর্বশেষ - রাজনীতি