1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

খুবই শান্তিপূর্ণ পরিবেশে পরিবারসহ আমি ভোট দিয়েছি : সেনাপ্রধান

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪

সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, দেশের প্রতিটি সেন্টারেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। খুবই শান্তিপূর্ণ পরিবেশে পরিবারসহ আমি ভোট দিয়েছি। সর্বনিম্ন থেকে সর্বোচ্চ সেনাসদস্য পর্যন্ত সম্পূর্ণ পেশাদারত্বের সঙ্গে নির্বাচনের দায়িত্ব পালন করছেন।

রোববার (৭ জানুয়ারি) রাজধানীর মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে ভোট দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নির্বাচনের পরে সহিংসতা হলে সেনাবাহিনীর কার্যক্রম কী থাকবে এবং কতদিন পর্যন্ত সেনাবাহিনী মাঠে থাকবে? এমন প্রশ্নের জবাবে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, নির্বাচন পরবর্তী সহিংসতা যদি হয় রিটার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসার ও অসামরিক প্রশাসনের সহায়তায় যে দায়িত্ব আমাদের দেওয়া হবে সম্পূর্ণ পেশাদারত্বের সঙ্গে এবং নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবো। এছাড়া যতদিন পর্যন্ত নির্বাচন কমিশনার বলবেন ততদিন পর্যন্ত আমরা মাঠে থাকবো।

তিনি বলেন, সুশৃঙ্খলভাবে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। দেশের প্রতিটি সেন্টারেই শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সেনাসদস্যরা কাজ করছে। রিটার্নিং অফিসাররা যখন যেখানে বলেছেন সেখানেই সেনাসদস্য মোতায়েন করা হয়েছে।


সর্বশেষ - রাজনীতি