1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ হাসিনার উপহারের ২০ হাজার কম্বল পেলেন শীতার্তরা 

জ্যেষ্ঠ প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের ২০ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এরমধ্যে টুঙ্গিপাড়া উপজেলায় ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৬ হাজার কম্বল ও কোটালীপাড়া উপজেলায় ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৮ হাজার কম্বল শীতার্ত পরিবারের হাতে তুলে দেন আওয়ামী লীগ নেতা কর্মীরা।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ৬ হাজার কম্বল আমরা ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে বিতরণ শুরু করি। ডিসেম্বরের শেষ সপ্তাহের মধ্যে আমরা সব কম্বল বিতরণ করেছি। আমাদের ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কর্মীরা আমাদের কাছে অসহায় এবং দুস্থ মানুষের তালিকা দিয়েছে। ওই তালিকা অনুয়ায়ী আমরা দুস্থদের হাতে কম্বল পৌঁছে দিয়েছি।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আমরা বিভিন্ন কিস্তিতে প্রধানমন্ত্রীর উপহারের মোট ১৪ হাজার কম্বল পেয়েছি। শীতের শুরুতে আমরা ৮ হাজার কম্বল বিতরণ করেছি। ডিসেম্বরের শেষ সপ্তাহে প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান আমাদের কাছে প্রধানমন্ত্রীর উপহারের ৬ হাজার কম্বল বিতরণের জন্য হস্তান্তর করেন। আমরা এ কম্বল এরই মধ্যে বিতরণ করেছি।

কোটালীপাড়া উপজেলার পারকোনা গ্রামের সাধন বিশ্বাস (৫৫) বলেন, এবার শীতে কষ্ট পাচ্ছি না। আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের মোটা কম্বল পেয়েছি। এ কম্বল দিয়েই শীত নিবারণ করতে পারছি। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমি তার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনা করি।

টুঙ্গিপাড়া উপজেলার ডুমরিয়া গ্রামের শুকুর আলী তালুকদার (৫৭) বলেন, এ বছর শীত খুব বেশি। প্রধানমন্ত্রীর উপহারের কম্বল শীতের আগেই হাতে পেয়েছি। এ কম্বল দিয়েই শীত প্রতিরোধ করতে পারছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কথা ভেবেই আগেই কম্বল পাঠিয়েছেন। এ জন্য তাকে অভিনন্দন। আল্লাহ যেন তাকে বাঁচিয়ে রাখেন। তার জন্য সব সময় দোয়া-মোনাজাত করি।


সর্বশেষ - রাজনীতি